‘এবার আমি…’ বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া!

‘এবার আমি…’ বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া!

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ২০২৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে অভিনেত্রী গত বছর জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা হয়েছেন আথিয়া! এদিন তেমনই আভাস দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

আথিয়া এবং রাহুলের সংসারে আসছে নতুন সদস্য?

আথিয়া শেট্টি এবং কেএল রাহুল কয়েক বছর জমিয়ে বিয়ে করার পর গত বছর গাঁটছড়া বেঁধেছেন। সুনীল শেট্টির খান্ডালার বাড়িতে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়। তারপর থেকে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি একটা পোস্ট না করলেও মাঝে মধ্যে তাঁরা দুর্দান্ত কাপল গোল দিয়ে থাকেন। এবার একটি ইঙ্গিত পাওয়া গেল যে তাঁরা হয়তো বাবা মা হতে চলেছেন। বিয়ের এক বছরের মধ্যে অভিনেত্রী সন্তানসম্ভবা হয়েছেন বলেই অনুমান করে হচ্ছে। কিন্তু কেন এমনটা মনে করা হচ্ছে?

আরও পড়ুন: ডোনা ভেবেছেন মেয়ে হারিয়ে গিয়েছে, পরে কোথা থেকে পাওয়া যায় সানাকে? দাদাগিরিতে রোমহর্ষক গল্প ফাঁস সৌরভের

সুনীল শেট্টি নিজেই ইঙ্গিত দিয়েছেন যে তাঁর মেয়ে আথিয়া শেট্টি মা হতে চলেছেন। বর্তমানে সুনীল শেট্টি একটি নাচের রিয়েলিটি শোতে বিচারক হিসেবে আছেন। সেখানেই সম্প্রতি দাদু দিদিমাদের নিয়ে একটি পর্ব অনুষ্ঠিত হয়। সেখানেই তখন এই শোয়ের সঞ্চালিকা ভারতী সিং সুনীলকে জিজ্ঞেস করেন তিনি যখন দাদু হবেন কেমন দাদু হবেন? উত্তরে বর্ষীয়ান অভিনেতা বলেন, ‘হ্যাঁ, পরের সিজনে আমি যখন এখানে আসব তখন আমি স্টেজে একজন দাদু হয়েই হাঁটব।’ আর এখান থেকেই উসকে গিয়েছে সমস্ত জল্পনা।

যদিও এটা তিনি স্রেফ কথার কথা হিসেবে বলেছেন নাকি সত্যিই এমন কিছু ঘটেছে সেটা এখনই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। আথিয়া শেট্টি যদি সত্যি মা হতে চলেছেন তাহলে তাঁদের পরিবারের তরফে যতক্ষণ না নিশ্চিত করে কিছু জানানো হচ্ছে ততক্ষণ সন্দেহ থাকছেই একটা।

Entertainment Sports