‘এত বড় কেন?’ আলানার বেবিবাম্প দেখে চমকে গেলেন!

‘এত বড় কেন?’ আলানার বেবিবাম্প দেখে চমকে গেলেন!

অন্তঃসত্ত্বা জনপ্রিয় ইউটিউবার আলানা পাণ্ডে। সম্পর্কে অভিনেত্রী অনন্যা পাণ্ডের তুতো বোন আলানা। অনন্যার কাকার মেয়ে তিনি। গত বছর ১৬ই মার্চ বিদেশি প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আলানা। এবার সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আইভর ম্যাক্রো এবং আলানার কোল আলো করে আসছে পরিবারের নতুন অতিথি।

কিছুদিন আগেই মুম্বইয়ে বাপের বাড়িতে সাধ খেয়েছেন আলানা। এবার নতুন ইউটিউব ভিডিয়োতে হবু মা আলানার বেবিবাম্প দেখে চমকে যাওয়া প্রতিক্রিয়া অনন্যার। বোনের বেবিবাম্পে হাত রেখে তাঁর মন্তব্য, ‘এটা এত বড় কেন?’ সঙ্গে সঙ্গে আলানা বললেন, ‘সত্যি অনেক বড়’। অনন্যার কথায়, দেখে মনে হচ্ছে সে যেন জলের বেলুন পুরে রেখেছে। একই সঙ্গে হবু সন্তানের লিঙ্গ নিয়েও কথা বলেছেন অনন্যা। যেহেতু আলানার পার্টি থিম ছিল নীল-সাদা। তাই অনন্য়ার মন্তব্য, ওর ছেলেই হবে।

চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পাণ্ডে এবং স্ত্রী ডিনের কন্যা আলানা। মার্কিন যুক্তরাজ্যে থাকেন আলানা এবং আইভর। প্রথম বিবাহবার্ষিকীর আগেই বড় চমক দিয়েছেন এই দম্পতি। মাসি হতে চলেছেন অনন্যা। দারুণ উচ্ছ্বসিত নায়িকা। তুতো বোন অনন্যা পাণ্ডের মতো শোবিজ দুনিয়ার রুচি নেই আলানার। তবে তাঁর বিয়ের আসরে উপচে পড়েছিল তারকার ঢাল। হাজির ছিলেন স্বয়ং শাহরুখ খান। চাঙ্কি ছাড়াও রেখা, শাহরুখ খান, জ্যাকি শ্রফ, ববি দেওল, নীলম কোঠারি, মহিমা চৌধুরী এবং তুষার কাপুরের মতো বলিউড তারকারা বিয়েতে উপস্থিত ছিলেন।

২০২১ সালে প্রেমিক আইভরের সঙ্গে বাগদান সারেন আলানা। আইভর পেশায় একজন মার্কিন আলোকচিত্রী। গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেওয়ার আগে আলানা এবং আইভর বেশ কয়েক বছর ডেট করেছিলেন। তারা একসাথে একটি ইউটিউব চ্যানেল রয়েছে এবং তারা মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে থাকেন। ইনস্টাগ্রামে তাদের প্রচুর সংখ্যক অনুগামী রয়েছে এবং তারা তাদের রোজনামচা সোশ্যালে তুলে ধরেন। এবার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আইভর ম্যাক্রো এবং আলানার কোল জুড়ে আসছে প্রথম সন্তান।

Entertainment