আইপিএলের গেরো, হটে গেল ফুলকি! টপার এল জি থেকে, তবে জগদ্ধাত্রী নয়

আইপিএলের গেরো, হটে গেল ফুলকি! টপার এল জি থেকে, তবে জগদ্ধাত্রী নয়

আইপিএলের প্রভাব যে কতটা পড়েছে বাংলা সিরিয়ালের টিআরপি-তে, তা স্পষ্ট এই সপ্তাহের রেটিং চার্টের দিকে নজর দিলেই। টপার পজিশনে থাকা ধারাবাহিকের নম্বর মাত্র ৭.৮। যেখানে ৯-এর ঘরেও কখনও কখনও নম্বর পৌঁছয় বেঙ্গল টপারের। গত ২ সপ্তাহ ধরে একদম উপরে ছিল ফুলকি। জি বাংলারই দুই ধারাবাহিক জগদ্ধাত্রী আর নিম ফুলের মধু-কে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছিল এই সিরিয়াল। তবে এবারে পাশা গেল উলটে। ফুলকিকে (৭.৬) পিছনে ফেলল নিম ফুলের মধু (৭.৮)। তৃতীয় নম্বরে থাকা জগদ্ধাত্রীর নম্বর তো আরও কম, মাত্র ৭.৩। 

খুব সম্ভবত প্রেগন্যান্সি দেখানো হবে জগদ্ধাত্রীর। নতুন প্রোমোতে দেখা গিয়েছে হঠাৎই মাথা ঘুরে পড়ে যাচ্ছে সে। সয়ম্ভূ আর জগদ্ধাত্রীর সন্তান আসা, ধারাবাহিকের টিআরপি হয়তো বাড়াবে। বানাবে বেঙ্গল টপার আরও একবার। এমনিতেও গত ২ বছর ধরে রমরমা বাজার এই মেগার। জি-কে এগিয়ে রাখতে জগদ্ধাত্রীর ভূমিকা কম নয়। 

দোল স্পেশাল এপিসোড হিসেবে হয়েছিল নিম ফুলের মধু আর কোন গোপনে মন ভেসেছে-র মহামিলন পর্ব। আর সেটির টিআরপি এই সপ্তাহে সবচেয়ে বেশি ৮.৭। সৃজন-পর্ণা আর অনিকেত-শ্যামলীর যৌথ উপস্থিতিতে আকৃষ্ট করেল সিরিয়াল-প্রেমীদের। অন্য দিকে, মিঠিঝোরা-র ‘বসন্ত এসে গেছে’ এপিসোড নম্বর পেয়েছে মাত্র ৪.৩। 

দেখে নিন টিআরপি-তে সেরা দশের তালিকা:

প্রথম- নিম ফুলের মধু ৭.৮

দ্বিতীয়- ফুলকি ৭.৬

তৃতীয়- জগদ্ধাত্রী ৭.৩

চতুর্থ- গীতা LLB ৬.৯

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে ৬.৫

ষষ্ঠ- কথা ৬.৩

সপ্তম- অনুরাগের ছোয়া/ কার কাছে কই মনের কথা ৫.৫

অষ্টম-  বধূয়া ৫.১

নবম- জল থই থই ভালোবাসা/ আলোর কোলে ৫.০

দশম- মিঠিঝোড়া ৪.৭

নতুন শুরু হওয়া ধারাবাহিক যোগমায়া এই সপ্তাহে পেয়েছে মাত্র ৩.৫। বঁধূয়া-র নম্বর ৫.১। ফুলকি-র বিপরীতে নেহাত তা কম নয়। শেষ হতে চলা মিলি নম্বর তুলল ৩.৬। এই স্লটে (রাত দশটা), হরগৌরীর বিপরীতে আসতে চলেছে মিঠিঝোরা ৮ এপ্রিল থেকে। আর মিঠিঝোরা-র জায়গায় (সাড়ে ৯টা) আসছে কার কাছে কই মনের কথা। গীতাকে হারাতে সারে ৬টার স্লটে শুরু হবে জি-এর নতুন ধারাবাহিক অষ্টমী। প্রসঙ্গত, আপাতত স্টার জলসার টপার গীতা এলএলবি-ই। এই সপ্তাহে ৬.৯ নম্বরের সঙ্গে রয়েছে চতুর্থ নম্বরে।  

Entertainment