বিয়ের পর নিক-প্রিয়াঙ্কার সম্পত্তির পরিমাণ কত হবে জানেন?

ইন্ডিয়ান ড্রিম গার্লের গলায় মালা পরাতে চলেছেন গায়ক ও অভিনেতা নিক জোনাস। ইতিমধ্যেই যোধপুরের উমেদ ভবনে তাঁদের বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। ১ ডিসেম্বর খ্রিস্টান মতে এবং ২ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে করবেন নিক-প্রিয়াঙ্কা। সেই বিয়ের ঠিক আগে এক বার দেখে নেওয়া যাক বিয়ের পর কত টাকার মালিক হচ্ছেন নিক-প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়ার বেশির ভাগ ছবিই প্রায় বক্স অফিসে বাজিমাত করে। শুধু বলিউডই নয়, হলিউডেও পা রেখেছেন প্রিয়াঙ্কা। আর সেখানেও তিনি হিট।২০১৫ সালেই আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ানটিকো’-তে এক এফবিআই এজেন্টের ভূমিকায় দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। আর এই ‘কোয়ানটিকো’-র পরই বিদেশেও সমান জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া।প্রিয়াঙ্কা চোপড়ার বেশির ভাগ ছবিই প্রায় বক্স অফিসে বাজিমাত করে। শুধু বলিউডই নয়, হলিউডেও পা রেখেছেন প্রিয়াঙ্কা। আর সেখানেও তিনি হিট।
২০১৭ সালে ফোর্বসের প্রকাশিত তালিকা অনুযায়ী, বলিউডে পারিশ্রমিকের তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন সাত নম্বরে। আর ‘কোয়ান্টিকো’-র এক-একটি পর্বের জন্য প্রায় ২০ কোটি টাকা পারিশ্রমিক নিতেন পিগি চপস।
নিজের প্রযোজনাও জোরকদমে চালিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর মা মধু চোপড়া। সামনে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে প্রিয়াঙ্কার হাতে। রয়েছে সোনালি বসু পরিচালিত ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। তবে সলমন খানের ‘ভারত’ ছবিটির কাজ ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

তবে বিয়ের পর নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়ার মোট সম্পত্তির পরিমাণ দাঁড়াচ্ছে মোট ৫৩ মিলিয়ন ডলার। যা প্রায় ৩৭০ কোটির সমান।
Powered by Blogger.