প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন শাহরুখ


বলিউড ইন্ডাস্ট্রিতে গুজবের অন্ত নেই। বলা হয়, বাতাসের চেয়ে সেখানে গুজবের গতি বেশী! দ্রুত ছড়িয়ে যায়। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সাথে বলিউড বাদশার প্রেমের খবরটিও এক সময় খুব ছড়িয়েছিলো। সেসময় বিষয়টি নিয়ে চুপ থাকলেও এবার এই বিষয়ে সরাসরি কথা বললেন শাহরুখ খান।
১ ডিসেম্বর আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর বিয়ের পর পরই প্রিয়াঙ্কর সঙ্গে ‘গুজবে অ্যাফেয়ার’ নিয়ে মুখ খুললেন শাহরুখ।
প্রিয়াঙ্কার সঙ্গে আসলেই কোনো সম্পর্ক ছিলো কিনা সম্প্রতি জানতে চাওয়া হয় শাহরুখের কাছে। হয়তো প্রিয়াঙ্কার বিয়ে হয়ে যাওয়ায় বিষয়টি এবার আর এড়ালেন না শাহরুখ। সোজা সাপ্টা উত্তর দিলেন, হ্যাঁ, প্রিয়াঙ্কার সাথে আমার সম্পর্ক ছিলো। কিন্তু সেটা খুব জোরালো বন্ধুত্বের। শুটিং করতে করতে আমরা বেশ কিছু সুন্দর মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। প্রিয়াঙ্কা আমার খুব কাছের বন্ধু আর সারাজীবনই তাই থাকবে।
তবে প্রেমের সম্পর্ক নিয়ে বাজারে যে গুঞ্জন উঠেছিলো সে প্রসঙ্গও এড়ালেন না শাহরুখ। জানালেন, যখন প্রিয়াঙ্কার সঙ্গে ‘অ্যাফেয়ার’ আছে বলে গুঞ্জন রটিয়ে গেল তখন থেকে প্রিয়াঙ্কা ও তার মধ্যে একটা দূরত্ব তৈরি হয়। আর সেটা করেছিলেন শাহরুখ নিজেই। বিতর্ক এড়াতে একসঙ্গে কাজ পর্যন্ত ছেড়েছিলেন শাহরুখ ও প্রিয়াঙ্কা। শাহরুখের মতে, ওই গুঞ্জনটা বন্ধুত্বের সুন্দর সম্পর্কটাও নষ্ট করে দিচ্ছিলো।
শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে এমনিতেই একসঙ্গে খুব বেশী কাজ করতে দেখা যায়নি। এই জুটিকে সর্বশেষ ‘ডন-২’-এ কাজ করতে দেখা গেছে। তাও সেই ২০১১ সালে।
Powered by Blogger.