জন্মদিনে অনুষ্কাকে নিয়ে কোথায় গেলেন বিরাট?

[pullquote align="normal"] [/pullquote]
প্রতিবার যেভাবে জন্মদিন সেলিব্রেট করেন, এবার সেই ছক ভেঙে এবার ভক্তিরসে মজে বিরাট কোহলি। ইন্ডিয়া টুডে প্রকাশিত খবর অনুযায়ী নিজের ৩০তম জন্মদিন হরিদ্বারে কাটাবেন বিরাট। দর্শন করবেন ঋষিকেশও। সেখানে আনুষ্কাদের পারিবারিক গুরু মহারাজ অনন্ত বাবার আশ্রমেও যাবেন এই তারকা দম্পতি।
গতবার ২৯তম জন্মদিন নিজের সতীর্থদের সঙ্গেই কাটিয়েছিলেন বিরাট কোহলি। সেবার রাজকোটে উপস্থিত ছিলেন আনুষ্কাও। এবারের জন্মদিনেও বিরাটের সঙ্গ দিচ্ছেন তিনিই। নেই তার সতীর্থরা। উইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও একদিনের সিরিজ জেতার পর টি-টোয়েন্টি সিরিজে ভারত অধিনায়ককে বিশ্রামে পাঠিয়েছে বোর্ড। সামনেই আবার অস্ট্রেলিয়া সফর। তার জন্য প্রস্তুতিও নেবেন বিরাট। অন্যদিকে আগামী মাসেই আবার জিরো মুক্তি পাচ্ছে। সে কারণে শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে আনুষ্কাও ব্যস্ত হয়ে পড়বেন ছবির প্রচারে। এর মাঝে বিরাটের জন্মদিনকে উপলক্ষ করে কোয়ালিটি টাইম কাটাতে দেরাদুন পৌছেছেন এই তারকা দম্পতি। জানা যাচ্ছে ৭ নভেম্বর পর্যন্ত এখানেই সময় কাটাবেন তারা। দীপাবলিও দেরাদুনের অনন্ত ধাম আশ্রমেই কাটাবেন বিরাট-আনুষ্কা।
উল্লেখ্য, গত বছর বিদেশে জাকজমক ভাবে বিয়ে সারেন এই ক্রিকেট বলি যুগল। ইতালিতে আঙুর ক্ষেতের পাশে বিয়ে, বরফের দেশে মধুচন্দ্রিমা। তারপর দেশে ফিরে দিল্লিতে রিসেপশন আর মুম্বাইতে ‘গালা পার্টি’। বিরাট মহিমায় একেবারে বিভোর হয়েছিল গোটা দেশ। এবার সেই সরণীতে যুক্ত হল বিরাটের জন্মদিনও। রাজপুত্র আর রাজকন্যা একে অন্যতে মজে, আর তে দেখে মজেছে ক্রিকেট-বলি জুটির লক্ষ-কোটি অনুরাগীরাও।
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.