বাহুবলীর রেকর্ড ভাঙ্গলো বিজয়ের ‘সরকার’

[pullquote align="normal"] [/pullquote]

সাড়া জাগানো ‘বাহুবলী’ সিনেমার রেকর্ড ভাঙ্গলো নতুন সিনেমা ‘সরকার’। ‘বাহুবলী’ ও ‘সরকার’ তামিল সিনেমাদ্বয়ের নায়ক যথাক্রমে প্রভাস ও বিজয়।
প্রথম দিনে তামিলনাড়ুতে ৩০ কোটি রুপি আয় করে বিজয় ভেঙে দিয়েছে প্রভাসের ‘বাহুবলী’র রেকর্ড। এছাড়া ভারতের চেন্নাইয়ে প্রথম দিনে সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমার রেকর্ডধারী রজনিকান্তের ‘কালা’র রেকর্ডও ভেঙে দিয়েছে ‘সরকার’। মুক্তির প্রথম ৪৮ ঘন্টায় বিশ্বব্যাপী ৮০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।গত ৬ নভেম্বর দীপাবলী উৎসবের মধ্যে ‘সরকার’ প্রায় তিন হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটির পরিচালক এ আর মুরুগাদস দাবি করেন, ‘সরকারে’ বিজয় যে ‘নেতা’র চরিত্র অভিনয় করেছেন তার সঙ্গে কোনো জীবিত বা মৃত ভারতীয় রাজনীতিবিদের মিল নেই।প্রথম দিনে তামিলনাড়ুতে ৩০ কোটি রুপি আয় করে বিজয় ভেঙে দিয়েছে প্রভাসের ‘বাহুবলী’র রেকর্ড। এছাড়া ভারতের চেন্নাইয়ে প্রথম দিনে সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমার রেকর্ডধারী রজনিকান্তের ‘কালা’র রেকর্ডও ভেঙে দিয়েছে ‘সরকার’। মুক্তির প্রথম ৪৮ ঘন্টায় বিশ্বব্যাপী ৮০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।প্রথম দিনে তামিলনাড়ুতে ৩০ কোটি রুপি আয় করে বিজয় ভেঙে দিয়েছে প্রভাসের ‘বাহুবলী’র রেকর্ড। এছাড়া ভারতের চেন্নাইয়ে প্রথম দিনে সবচেয়ে বড় ব্যবসা সফল সিনেমার রেকর্ডধারী রজনিকান্তের ‘কালা’র রেকর্ডও ভেঙে দিয়েছে ‘সরকার’। মুক্তির প্রথম ৪৮ ঘন্টায় বিশ্বব্যাপী ৮০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।
তামিল ভাষার এই ছবিতে নায়ক বিজয়ের পাশাপাশি অন্যদের মধ্যে অভিনয় করেছেন কীর্থি সুরেশ ও বারালক্ষ্মী সারথকুমার মতো অভিনয় শিল্পীরা। সূত্রঃ বলিউডলাইফ ডটকম।
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.