বিয়ে নিয়ে আক্ষেপ সোনাক্ষীর!


সবে ধুমধাম করে বিয়ে সেরেছেন দীপিকা পাডুকন এবং রণবীর সিং। সংবাদ মাধ্যমের চোখের আড়ালে গিয়ে পর পদ দু'দিন ধরে বিয়ে সেরেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ১৪ এবং ১৫ নভেম্বর কোঙ্কনি এবং সিন্ধি মতে বিয়ে সারার পর ১৮ নভেম্বর দেশে ফেরেন 'দিপবীর'। 
বলিউডের এই তারকা জুটির বিয়ের পর থেকেই তাদের শুভেচ্ছা জানাতে শুরু করেছে গোটা বলিউড। আর সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। 
রণবীর-দীপিকাকে বিয়ের শুভেচ্ছা জানান বিহারি-কন্যা। বেশ মজার ছলেই রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানেন তিনি। বলেন, 'বাবা অউর বেবি কো নজর না লাগে, আব মেরি করা দো।' অর্থাৎ, দীপিকা পাডুকনের বিয়ের পর এবার ছাদনাতলায় যেতে চাইছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে। তবে সোনাক্ষী বরাবরই মজার ছলে অভিনয় করেন রুপালি পর্দায় এবং সেই ধারা বজায় রাখেন নিজের জীবনেও, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। তাই রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানিয়ে এবার নিজের বিয়ে নিয়েও ভক্তদের সঙ্গে খাস গল্প করেছেন অভিনেত্রী। এমনই মনে করছে বি-টাউনের একাংশ।

শোনা যায়, বান্টি সচদেবের সঙ্গে নাকি সম্পর্ক ভেঙে গেছে 'দাবাং' অভিনেত্রীর। বান্টির পরিবারের সঙ্গে বেশ ভালো সম্পর্ক থাকলেও, শেষ পর্যন্ত তা টেকেনি। বান্টির সঙ্গে বিচ্ছেদের পর থেকে আপাতত 'সিঙ্গল'-ই রয়েছেন বলিউড অভিনেত্রী। 
প্রসঙ্গত, বান্টি সচদেবের সঙ্গে এক সময় সম্পর্ক ছিল প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনেরও। কিন্ত, সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।
Powered by Blogger.