টাকা দিয়ে ফ্যান কেনেন প্রিয়াঙ্কা?


আন্তর্জাতিক তারকাখ্যাতি বলতে যা বোঝায়, তার সবই রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউড, হলিউডে নিয়মিত অভিনয়; তার উপর আবার মার্কিন সংগীতশিল্পীকে করছেন জীবনসঙ্গী। আন্তর্জাতিক তারকা হতে আর কি চাই! এমন তারকার উপচে পড়া ভক্ত থাকাই তো স্বাভাবিক! তা সত্ত্বেও কেন প্রিয়াঙ্কার ভক্ত কেনার প্রয়োজন পড়ল?এমন প্রশ্ন ইন্টারনেটের বাসিন্দাদের। সম্প্রতি এক ভিডিও পোস্টে দেখা যায়, বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন প্রিয়াঙ্কা। পেছনে তাঁর দুই ভক্ত অটোগ্রাফের জন্য পিছু লেগেছেন। একপর্যায়ে তাঁরা অটোগ্রাফ নিলেন। প্রিয়াঙ্কা গেইট পাস করার সময় ওই দুই ভক্ত আবারো হন্তদন্ত হয়ে আসলেন অটোগ্রাফ নিতে। তখনো তাঁদেরকে হতাশ করেননি প্রিয়াঙ্কা।আন্তর্জাতিক তারকাখ্যাতি বলতে যা বোঝায়, তার সবই রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউড, হলিউডে নিয়মিত অভিনয়; তার উপর আবার মার্কিন সংগীতশিল্পীকে করছেন জীবনসঙ্গী। আন্তর্জাতিক তারকা হতে আর কি চাই! এমন তারকার উপচে পড়া ভক্ত থাকাই তো স্বাভাবিক! তা সত্ত্বেও কেন প্রিয়াঙ্কার ভক্ত কেনার প্রয়োজন পড়ল?
এমন ভিডিও নিয়ে রসিকতা করছে ইন্টারনেটের বাসিন্দারা। ভিডিওটি শেয়ার করে অনেকে লিখেছেন, টাকা দিয়ে ভক্ত বানাচ্ছেন প্রিয়াঙ্কা। না হলে বারবার কেন এই দু’জন অটোগ্রাফ নিতে যাবেন? তবে এমন রসিকতায় খেপেছেন প্রিয়াঙ্কার কঠিন ভক্তরা। তাঁরা বলছেন, বলিউড, হলিউডে কাজ করা অভিনেত্রীর ভক্তের অভাব নেই, বরং ভক্ত নিয়ে যথেষ্ট বিড়ম্বনা রয়েছে। যে দু’জনকে দেখা গেছে, তাঁদের কাজই হচ্ছে তারকাদের কাছ থেকে অটোগ্রাফ সংগ্রহ করে বিক্রি করা।
আপাতত ইন্টারনেট রসিকতায় চোখ রাখার সময় নেই প্রিয়াঙ্কার। কারণ চলতি বছরের ২৮ নভেম্বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই তারকা। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতের যোধপুরের ঐতিহাসিক নিদর্শন ‘উমেদ ভবন প্রাসাদে’ হবে জমকালো এই বিয়ের আয়োজন। অনুষ্ঠান চলবে ২ ডিসেম্বর পর্যন্ত।
Powered by Blogger.