‘ফুটবলের চেয়ে যৌনতাই বেশি পছন্দ’

[pullquote align="normal"] [/pullquote]

পেপ গার্দিওলা। ছিলেন একজন স্প্যানিশ ফুটবলার। বর্তমানে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির কোচের দায়িত্বে রয়েছেন তিনি। এর আগে এই ক্লাবের ম্যানাজারের পদে ছিলেন গার্দিওলা।এর আগে তিনি ছিলেন বার্সেলোনার কোচ। সেখানে থাকাকালে পুরো ফুটবল দুনিয়াকে মোহিত করেছিলেন গার্দিওলা। বার্সেলোনার তৎকালীন খেলোয়াড়েরা গার্দিওলার কোচিং দর্শনে মুগ্ধ ছিলেন আরও বেশি। মেসি, জাভি, ইনিয়েস্তা, পিকে, দানি আলভেসরা নিজেদের সেই মুগ্ধতার কথা বলেছেন প্রকাশ্যে।পেপ গার্দিওলা। ছিলেন একজন স্প্যানিশ ফুটবলার। বর্তমানে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির কোচের দায়িত্বে রয়েছেন তিনি। এর আগে এই ক্লাবের ম্যানাজারের পদে ছিলেন গার্দিওলা।
আর সেই মুগ্ধতা প্রকাশ করে গিয়ে তারা নানা রকম উপমা ব্যবহার করেছেন। তবে সবচেয়ে চমকপদ্র উপমা ব্যবহার করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। যিনি বর্তমানে ফিরাসি ক্লাব পিএসজিতে খেলেন।
সাবেক কোচ গার্দিওলার প্রশংসা করে আলভেস বলেন, গার্দিওলার অধীনে খেললে প্রিয়তমার সঙ্গে যৌনকর্মের চেয়েও বেশি সুখ পান!
গার্দিওলার সংবাদ সম্মেলনে সাবেক শিষ্য দানি আলভেসের এই প্রশংসার বিষয়টিই তোলেন সাংবাদিকরা। সাবেক শিষ্যের এমন প্রশংসা শুনে হেসেই খুন গার্দিওলা! তবে সাবেক শিষ্যের সঙ্গে তিনি দ্বিমত পোষণ করেছেন। মুখে চওড়া একটা হাসি ফুটিয়ে বলেছেন, ফুটবলের চেয়েং আমি যৌন সংসর্গই বেশি পছন্দ করি।
সুযোগ পেয়ে গার্দিওলা ঠিকই সাবেক ‘শত্রু’ শিষ্যকে খোঁচা মেরেছেন, আমি জানি, চাইলে সেসব মানুষের লম্বা একটা তালিকা করা যাবে, যারা আমাকে পছন্দ করে। দানি তাদের মধ্যে অন্যতম। তাই হয়তো এমন কিছু বলেছে ও। কিন্তু সুইডেনসহ বেশ কিছু জায়গায় এমন কিছু মানুষ বাস করে, যারা আমাকে সহ্যই করতে পারে না। তারা এখন নিয়মিত খেলেও না। না, এমন সে দেশের সমর্থকদের কথা বলছি না!
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.