‘সুযোগ থাকলে কারিনাকে বিয়ে করতাম’

[pullquote align="normal"] [/pullquote]
‘সুযোগ থাকলে কারিনাকে বিয়ে করতাম’
বলিউডের নামকরা পরিচালক ও প্রযোজক করণ জোহার। তার হাতেই তৈরি হয়েছে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘মাই নেম ইজ খান’ এবং ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মতো সুপারহিট ছবিগুলো। যার কারণে সেরা পরিচালক হিসেবে একাধিক বার জিতেছেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড।
ছবি পরিচালনা ছাড়াও আরও একটি বিশেষ গুণ রয়েছে এই চলচ্চিত্র নির্মাতার। নিজের জীবন সম্পর্কে বরাবরই তিনি খোলামেলা কথা বলতে পছন্দ করেন। মনের কোনো কথাই লুকিয়ে রাখেন না। প্রকাশ করে দেন নির্দ্বিধায়। এবারও তাই করলেন। অপকটে স্বীকার করলেন, সুযোগ পেলে তিনি নাকি অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করতেন।
তার জনপ্রিয় সেলিব্রেটি টক শো ‘কফি উইথ করণ’-এ রবিবারের এপিসোডে কোনো রাখঢাক না করেই এ কথা জানিয়ে দেন পরিচালক। এদিন অভিনেতা আমির খানের বিপক্ষে প্রথমবার তিনি র‌্যাপিড ফায়ার রাউন্ড খেলেন। সেখানে বিশেষ বিচারক ছিলেন আইটেম গার্ল মালাইকা অরোরা। এই রাউন্ডেই বলিউডে তার বেস্ট গার্ল ফ্রেন্ডের কথা প্রকাশ করেন করণ।
বলিউড অভিনেতা সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুর এবং খিলাড়ি অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খানা তার খুবই ঘনিষ্ঠ দুজন বন্ধু। এ কথা বলিউডের সকলেরই জানা। এই দুজন থেকেই যেকোনো একজনকে বেছে নিতে বলা হয় করণ জোহারকে। প্রথমে বেগ পেলেও শেষমেষ তিনি কারিনাকেই এগিয়ে রাখেন। বলেন, ‘সুযোগ থাকলে কারিনাকে বিয়ে করতাম।’
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.