কিরণ রাওয়ের সঙ্গে রীনা দত্তের সম্পর্ক! আমির

[pullquote align="normal"] [/pullquote]
বর্তমান ও প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন আমির খান। স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে প্রাক্তন স্ত্রী রীনা দত্তর সম্পর্ক নিয়ে এ বার স্পষ্ট বক্তব্য রাখলেন মিস্টার পারফেকশনিস্ট। সামনেই মুক্তি পাচ্ছে তার ছবি ‘থাগস অব হিন্দোস্তান’, ছবির প্রচার নিয়েই বেশ ব্যস্ত। তার মাঝেই একটি বেসরকারি চ্যানেলের শোয়ে এসেছিলেন আমির। সামনে ছিলেন বন্ধু কর্ণ জোহর। সেখানেই কিরণ ও রীনার সম্পর্ক নিয়ে মুখ খুললেন আমির।
আমিরের কথায়, তাদের দু’জনের মধ্যে অত্যন্ত বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে। কিন্তু এতে আমার কোনও ভূমিকা নেই। ভালো সম্পর্কের রসায়নটা তারা দু’জনই একমাত্র জানেন।
আমির বলেন, রীনা ও কিরণের মধ্যে একটা অন্যরকম ‘বন্ডিং’ রয়েছে। এটা সম্পূর্ণ ওই দু’জনেরই ব্যক্তিগত ব্যাপার। রীনা দত্তের সঙ্গে বিয়ে নিয়েও কর্ণের সঙ্গে খোলাখুলি কথা বলেন আমির।
জানান, ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ টানাটা তাদের দু’জনের কাছেই অত্যন্ত দুর্ভাগ্যজনক ছিল। পরিস্থিতি ঠিক রাখতে দু’জনেই তারা চেষ্টা করেছেন। তবে পরস্পরের প্রতি ভালোবাসা বা শ্রদ্ধা কোনওটাই হারাননি তারা, এমনটাও জানান ‘দঙ্গল’ অভিনেতা।
আমির বলেন, অনেক অল্প বয়সে আমাদের বিয়ে হয়েছিল। আমরা দু’জনেই প্রায় কিছুই জানতাম না সংসারের। তিনি বলেন, রীনা তাঁর জীবনকে নানাভাবে সমৃদ্ধ করেছেন। তার প্রাক্তন স্ত্রী ও কিরণের বন্ধুত্ব প্রসঙ্গে আমির বলেন, কিরণ ও রীনা দু’জনেই পরিণত মনের মানুষ। তাদের অসম্ভব বন্ধুত্ব রয়েছে।
আমির খান আর রীনার মধ্যেও বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে। আমিরের ছবির প্রিমিয়ারেও রীনাকে দেখা যায়।
রীনা ও আমিরের দুই সন্তান জুনেইদ ও ইরাকে নিয়েও কথা বলেন এই বলিউড তারকা। জানান, তার ছেলে ও মেয়ে দু’জনেরই সিনেমার প্রতি একটা ভালোবাসা রয়েছে। জুনেইদ যে সিনেমাটাই ভালবাসেন, এ কথাও উল্লেখ করেন আমির।
খান পরিবারের পারিবারিক অনুষ্ঠানেও হাজির থাকেন রিনা। জুনেইদ, ইরা-র সঙ্গেও খুব ভালো সম্পর্ক কিরণের।
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.