দীপিকার বিয়ের লেহেঙ্গার দাম কত?


ইতালির লেক কোমার ভিলা দেল বালাবিয়ানে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। অনেক অপেক্ষার পর বিয়ের ছবিও দেখেছে সবাই।
জানা যাচ্ছে বিয়ের জন্য কোটি কোটি টাকা খরচ করেছেন এই তারকা জুটি। কঙ্কনি ও সিন্ধি, দুই রীতির বিয়ের সাজেই মোহময়ী দেখাচ্ছিল 'পদ্মাবতী'। কঙ্কনি রীতিতে বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়িও সিন্ধি রীতিতে বিয়ের দিল সব্যসাচীরই ডিজাইন করা ট্রাডিশনাল লেহেঙ্গা পরেছিলেন দীপিকা।তবে সিন্ধি ওয়েডিংয়ে দীপিকার লেহেঙ্গা যে বেশ মনকাড়া তা বলতেই হয়। বিশেষ করে লাল লেহেঙ্গার উপর সোনালি এমব্রয়ডরি কাজগুলো যে অসাধারণ তা বলাই বাহুল্য। পাশাপাশি চৌকি ডিজাইন করা চুনরি বেশ মনকাড়া। যাতে সোনা দিয়ে লেখা ছিল। ইতালির লেক কোমার ভিলা দেল বালাবিয়ানে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। অনেক অপেক্ষার পর বিয়ের ছবিও দেখেছে সবাই।জানা যাচ্ছে বিয়ের জন্য কোটি কোটি টাকা খরচ করেছেন এই তারকা জুটি। কঙ্কনি ও সিন্ধি, দুই রীতির বিয়ের সাজেই মোহময়ী দেখাচ্ছিল 'পদ্মাবতী'। কঙ্কনি রীতিতে বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়িও সিন্ধি রীতিতে বিয়ের দিল সব্যসাচীরই ডিজাইন করা ট্রাডিশনাল লেহেঙ্গা পরেছিলেন দীপিকা।ইতালির লেক কোমার ভিলা দেল বালাবিয়ানে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। অনেক অপেক্ষার পর বিয়ের ছবিও দেখেছে সবাই।
জানা গেছে, এই লেহেঙ্গার দাম ৮.৯৫ লক্ষ টাকা। এর আগে জানা যায়, দীপিকা যে গয়না কিনেছিলেন তাঁর দাম ১ কোটি টাকা। মঙ্গলসূত্রের দাম ২০ লক্ষ টাকা। রণবীর দীপিকাকে বাগদানের সময় যে আংটি পরান তার দাম ১.৩ থেকে ২.৭ কোটি হতে পারে বলে জানা যাচ্ছে। পাশাপাশি রণবীর যে নৌকায় করে দীপিকাকে বিয়ে করতে গিয়েছিলেন তার দাম ৪ কোটি বলে জানা যাচ্ছে।
Powered by Blogger.