কেষ্টর জমিতে বিজেপি গোষ্ঠীদ্বন্দ্ব

[pullquote align="normal"] [/pullquote]


স্নেহা চক্রবর্তী, বীরভূম :বীরভূমে বিজেপি গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে । জেলা সভাপতি রামকৃষ্ণ রায় ও তার অনুগামীদের বাদ দিয়ে হল বিজেপির বিজয়া ও দীপাবলীর শুভেচ্ছা বিনিময় । শনিবার সিউরি রামকৃষ্ণ সভা গৃহে প্রাক্তন বিজেপির সভাপতি দুধ কুমার মণ্ডলের দের নেতৃত্বে হয় এই শুভেচ্ছা বিনিময় হয় । সেই সভায় উপস্থিত ছিলেন দুধ কুমার মণ্ডলের অনুগামী জেলা সাধারন সম্পাদক শুভাশীষ চৌধুরী , অর্জুন সাহা সহ জেলা কমিটির সদস্য সহ বিভিন্ন মণ্ডলের কর্মীরা ।

এই সভা থেকে বর্তমান বিজেপি জেলা সভাপতি রামকৃষ্ণ রায়ের নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। যে ভাবে দল পরিচালনা হচ্ছে সেটা সঠিক ভাবে হচ্ছে না। তাদের মধ্য থেকে নেতৃত্ব পরিবর্তনের ডাক দেওয়া হয়েছে এমনি সুর নেতাদের গলায় । এমনকি আর্থিক বিষয় নিয়ে ও প্রশ্ন তুলেছে এই সভায় । আগামী দিনে বীরভূমে সংগঠক মজবুত করতে সঠিক নেতৃত্ব দিক রাজ্য কমিটি এমনি দাবী তুলেছে । যদিও বর্তমান ও প্রাক্তন জেলা সভাপতির সাথে তাদের সম্পর্ক তলানিতে ।

প্রসঙ্গত, এই গোষ্ঠী আগামী ১৬তারিখ মল্লারপুরে মুকুল রায়ের সভা করার জন্য ঝাঁপিয়ে পড়েছে । আগামী ৫ই নভেম্বর তারাপীঠ থেকে বিজেপি রথ বের হবে । তার প্রস্তুতির আগে নিজেদের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসায় চিন্তার ভাঁজ ফেলবে রাজ্য নেতৃত্ব বলে মত রাজনৈতিক মহলে ।
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.