আলিয়াকে নিয়ে ডাক্তারের কাছে রণবীর


বলিউড তারকা রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন বিয়ের পিঁড়িতে বসেছেন রণবীর সিংয়ের সঙ্গে। আজ বুধবার অনুষ্ঠিত হচ্ছে ব্যাঙ্গালুরুতে রণবীর-দীপিকার বিবাহোত্তর সংবর্ধনা।
এদিকে রণবীর কাপুর এখন প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। ২০১৯ সালের শুরুর দিকে রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ে করবেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।
ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, বিয়ের ব্যাপারে আলিয়া ভাট নাকি আর সময় নিতে চান না রণবীরকে। আবার রণবীর কাপুর আরেকটু সময় নিতে চান। রণবীরের বাবা-মা এখন নিউইয়র্কে রয়েছেন। তারা ফিরেই বিয়ের ব্যাপারটি নিয়ে চূড়ান্ত ঘোষণা দেবেন।
ইন্ডিয়া টুডে জানায়, সম্প্রতি একটি পাঁচ তারকা হোটেল থেকে বের হতে দেখা গেছে রণবীর-আলিয়াকে। বেশ কিছু সময় তারা একান্তে ছিলেন। আবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের ফাঁকে তাদের দুজনকে একই ক্যারাভ্যানে ঢুকে দরজা বন্ধ করে দিতে দেখা যায়।
এদিকে আলিয়াকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন রণবীর। সেখানে ক্যামেরাবন্দি হন এই তারকা জুটি। এরপরই প্রশ্ন ওঠে, হঠাৎ কী এমন হলো যে আলিয়াকে নিয়ে রণবীরকে ডাক্তারের কাছে ছুটতে হলো?
জানা গেছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে গিয়ে আঘাত পান আলিয়া ভাট। আর সে কারণেই আলিয়াকে নিয়ে চিকিৎসকের কাছে যান রণবীর। ডাক্তারের চেম্বার থেকে বের হওয়ার সময় আলিয়াকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল।
Powered by Blogger.