'কারিনার এনার্জির সঙ্গে পাল্লা দিতে পারব না'

[pullquote align="normal"] [/pullquote]


তারা নবাব দম্পতি। লাইম লাইটের কেন্দ্রবিন্দুতেই কাটে জীবনের বেশিরভাগটা। শুধু রিল লাইফে নয়, রিয়েল লাইফেও সাইফ আলি খান আর কারিনা কাপুর খানের জুটি বেশ জনপ্রিয়। অবশ্য তার থেকেও বেশি জনপ্রিয় সইফিনার ছেলে তৈমুর আলি খান পতৌদি।
কিন্তু বহু বছর হল জনপ্রিয় জুটির দেখা নেই সিনেমার পর্দায়। ওমকারা, কুরবান, তাশান এর পর সেই যে ৭৫ মিমির পর্দা থেকে বেপাত্তা হয়েছেন, আর দেখা মিলছে না কিছুতেই। এতদিন যাও বা আশা জিইয়ে ছিল, সবটাতেই একেবারে ঠাণ্ডা পানি ঢেলে দিলেন খোদ হিরো।
সম্প্রতি সংবাদ মাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে সাইফ বলেন, আগামী কিছু বছরের জন্য অন্তত আমি বেবোর সঙ্গে অভিনয় করব না। কারণ আমাদের প্রফেশনাল আর পার্সোনাল জীবনের মধ্যে একটা বিভাজন রেখা রয়েছে। বাবা (মনসুর আলি খান পতৌদি) না থাকায় স্বাভাবিকভাবেই দায়িত্ব বেড়েছে। আর তাই বদল এসেছে আমার চেহারায়।
এছাড়াও সাইফ বলেন, দুজনে একসঙ্গে পর্দায় আসতে গেলে দুর্দান্ত একটা স্ক্রিপ্ট চাই। কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে গেলে আমি ভালো অভিনয় করতে পারব না। আমি বোরিং হয়ে যাব পর্দায়। কারণ তার এনার্জির সঙ্গে পাল্লা দিতে পারব না। আমি আমার মতো থাকব। আর তাতেই ব্যাপারটা খুব বাজে হয়ে যাবে।
নায়কের কথা শুনে যারপরনায় হতাশ হয়েছেন সাইফ-কারিনার ভক্তকূল। তবে এখন অবশ্য ভেঙে পড়েও লাভ নেই। বরং আশা বাঁচিয়ে রেখে ভালো চিত্রনাট্যের অপেক্ষা করাই ভালো।


[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.