সীমান্ত রক্ষীর গুলি: মৃত পাচারকারী




অর্ক রায়, মালদা:সীমান্ত রক্ষী বাহিনীর গুলিতে মৃত্যু হল এক পাচারকারীর।ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার শ্মশানি এলাকার চকমাইলপুর গ্রামে।নাম হৃদয় ঘোষ (৩৫)।

জানা গিয়েছে, কালিয়াচক থানার শ্মশানি এলাকার চকমাইলপুর গ্রামে সীমান্ত রক্ষী বাহিনীর গুলিতে মৃত্যু হল এক পাচারকারীর। অভিযোগ , বাংলাদেশে কাফসিরাপ পাচার করতে গিয়ে মৃত্যু হল হৃদয় ঘোষ (৩৫) নামে ঐ ব্যক্তির। এলাকায় রিদু নামে পরিচিত। বাড়ি শ্মশানি গ্রামের ঘোষপাড়ায়। ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছেন বিএসএফ ও কালিয়াচক থানার পুলিশকর্মীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই রিদু পাচারের সঙ্গে জড়িত ছিল । পুলিশ সূত্রে খবর, রবিবার ভোরে শ্মশানি গ্রাম সংলগ্ন চকমাইলপুরে সীমান্তের কাঁটাতার পার করে বাংলাদেশে কাফসিরাপ পাচার করছিল সে। সেই সময় সীমান্তে কর্তব্যরত বিএসএফ জওয়ানরা প্রথমে হৃদয়কে তাড়া করে। কিন্তু, সেই সময় হৃদয় জওয়ানদের দিকে ধারালো অস্ত্র নিয়ে তেড়ে যায় বলে অভিযোগ। এরপরই জওয়ানরা হৃদয়কে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থানেই তার মৃত্যু হয়। দীর্ঘক্ষন ঘটনাস্থলে পড়ে ছিল হৃদয়ের মৃতদেহ। পুলিশের তরফ থেকে জানা যায় এখনও পর্যন্ত বিএসএফ কিংবা হৃদয়ের পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের হয়নি।
Powered by Blogger.