পদপিষ্টে মৃত ২

[pullquote align="normal"] [/pullquote]



সাতরাগাছি ফুটব্রিজে পদপিষ্ট হয়ে মৃত ২,আহত ১৪। জানা যায়, হুড়োহুড়ি করে ফুটব্রিজে উঠতে গিয়েই এই বিপত্তি।সাঁতরাগাছি স্টেশনে ভয়াবহ ফুট ব্রিজ দুর্ঘটনা। ফুটব্রিজে পদপিষ্ট হলেন বহু যাত্রী। ঘটনায় এখনও পর্যন্ত দুই জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। অন্তত দুই শিশু সহ ১৪ জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। অনেক মানুষ হুড়োহুড়ি করছিলেন, সেইসময় পদপিষ্ট হন যাত্রীরা। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যার ব্যস্ত সময়ে একই সঙ্গে সাঁতরাগাছি স্টেশনে আপ ও ডাউনের লাইনের দুটো  দূরপাল্লার ট্রেন ও একটি স্বল্প পাল্লায় ট্রেন ঢুকে পড়ে। ফলে যাত্রীরা দ্রুত ট্রেন ধরতে যাওয়ার জন্য ছুটোছুটি শুরু করে। অনেকেই একসঙ্গে ফুটব্রিজে ওঠার চেষ্টা করেন। অনেকে আবার ব্রিজ থেকে পড়ে যান। ঘটনাস্থলে রেলপুলিশ।

জানা গিয়েছে, সাঁতরাগাছি স্টেশনে আসে ডাউন নাগেরকোয়েল শালিমার এক্সপ্রেস এবং সাঁতরাগাছি থেকে ছাড়ার কথা ছিল আপ বিশাখাপত্তনম এক্সপ্রেস। দুটি ট্রেনের যাত্রীরা সেখানে জড়ো হয়। একটি ট্রেন থেকে যাত্রীরা নামতে থাকেন। আর একটি ট্রেনে যাত্রীরা ওঠার জন্য প্লাটফর্মে আসে। এদের প্রথমে সাঁতরাগাছি রেলওয়ে হাসপাতালে পাঠানো হয় এবং সেখান থেকে অন্যান্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে হাসপাতালে দু জনের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। কিছুক্ষণ আগে ঘটনাস্থলে উপস্থিত মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও ডিজি সুরজিৎ পুরকায়সত।


রেল চাইলে সব রকম সাহায্য করবে রাজ্য সরকার। ফুট ব্রিজ এ বহু যাত্রী উঠে পড়ায় বিপত্তি। ৩ টি ট্রেন প্ল্যাটফর্মে একসাথে ঢুকে পড়ায় স্টেশন মাস্টার এর প্ল্যাটফর্ম পরিবর্তন ঘোষনা করায় এই ভয়াবহ বিপত্তি। মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী প্রশাসনিক স্তরের তদন্ত করবে রাজ্য সরকার।মুখ্যমন্ত্রী ঘোষণা, দুই নিহতের পরিবারকে ৫ লাখ টাকা,শিশু সহ বাকি ১৪ জনকে ১ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা জানান।
[pullquote align="normal"] [/pullquote]
Powered by Blogger.